× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

অপেক্ষার অবসান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪৭

একটি ভালো গল্পের ওয়েব সিরিজে অভিনয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন মৌটুসী বিশ্বাস। শেষ পর্যন্ত সে অপেক্ষার অবসান ঘটেছে। গত ১৬ই জুলাই সকালে মৌটুসী প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করার জন্য ক্যামেরার সামনে দাঁড়ালেন। মাসুদ হাসান উজ্জ্বলের চিত্রনাট্য ও পরিচালনায় এটির নাম ‘পাফ ড্যাডি’। ঢাকার অদূরে মাওয়াতে শুটিং চলতি এই  ওয়েব সিরিজে মৌটুসী কাজ করছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, আজাদ আবুল কালাম, বিজরী বরকতউল্লাহ, ইন্তেখাব দিনারের মতো গুণী অভিনয়শিল্পীদের সঙ্গে। ১০ পর্বের এই ওয়েব সিরিজে নিজের চরিত্র সম্পর্কে মৌটুসী বিশ্বাস জানান, এতে তার চরিত্রের নাম কমলা। তিনি একজন স্ট্রিট ম্যাজিশিয়ানের সহকারী হিসেবে কাজ করেন। ম্যাজিশিয়ানের প্রতি ভক্তি, প্রেম ও মুগ্ধতার কারণে দর্শকদের সামনে তাকে অনেক ঝুঁকিপূর্ণ স্ট্যান্টও করতে দেখা যায়।
পরবর্তীতে তাদের বিচ্ছেদ হয়। বড় ক্যানভাসের এই ওয়েব সিরিজে কাজ করা প্রসঙ্গে মৌটুসী বিশ্বাস বলেন, একটি ভালো গল্পের ওয়েব সিরিজে কাজ করার জন্য বিগত বেশ কিছুদিন যাবত অপেক্ষা করেছি। সেই অপেক্ষারই ফল হিসেবে উজ্জ্বল ভাইয়ের নির্দেশনায় পাফ ড্যাডি’তে কাজ করার সুযোগ পেলাম। অবশ্যই আমি অনেক খুশি। কারণ এই ওয়েব সিরিজে অনেক গুণী শিল্পীর সঙ্গে একত্রে কাজ করার সুযোগ পেয়েছি। তাছাড়া আমার কমলা চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। ওয়েব সিরিজটি নির্মাণ শেষে একটি ইউটিউব চ্যানেলে প্রচারে আসবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর