× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আত্মহত্যা

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৭

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে নকুল কুমার (২০) নামে এক শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুর সোয়া ১টায় ফুলবাড়ী রেলগেট বাজারের সন্নিকটে। লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী, লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে। নিহত এইচএসসি পরীক্ষার্থী নকুল কুমার পার্বতীপুর উপজেলার আনন্দবাজার এলাকার অকিল চন্দ্র সরকারের  ছেলে।
পরিবারের সদস্যরা জানায়, নকুল কুমার ভবানীপুর কলেজের মানবিক শাখার ছাত্র। সে ২০১৯ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা দিয়েছিল। গতকাল এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে জানতে পারে, সে ফেল করেছে। এই খবর জানার পরেই সে আত্মহত্যা করে। ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার ইসরাফিল ইসলাম বলেন, লালমনি এক্সপ্রেস (৭৫২) ট্রেনটি বন্যার কারণে গতকাল নির্দিষ্ট পথ রেখে এই পথে ঢাকা যাচ্ছিল।
ট্রেনটি ফুলবাড়ী রেলগেট বাজারের সন্নিকটে আসলে ওই পরীক্ষার্থী  ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর