× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

জাতির পিতা ফাউন্ডেশনের সভাপতি নির্বাচিত জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৯:৩৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। এ সংগঠনের সাধারন সম্পাদক  নির্বাচিত হয়েছেন বিশিষ্ট  সফটওয়্যার ইঞ্জিনিয়ার মোঃ  মানিকুজ্জামান। তিনি বাংলাদেশ উদ্যোক্তা সংস্থা এবং বাংলাদেশ আমেরিকান কম্পিউটার ফোরামের ফাউন্ডার ও প্রেসিডেন্ট। গত  মঙ্গলবার রাতে বেইলি রোডের মিনিস্টার্স এ্যাপার্টমেন্ট ভবনে সংগঠনের সদস্যবৃন্দ  নব নির্বাচিত  সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। শেখ হাসিনার কারান্তরীন দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রতিমন্ত্রী বলেন, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে কারান্তরীণ করে মূলত: গনতন্ত্রকেই কারান্তরীন করা হয়। তৎকালীন অনির্বাচিত ও অবৈধ সরকারই এই কাজটি  করেছিল। দেশের জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রচেষ্টায় শেখ হাসিনা মুক্ত  হয়েছেন।
তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা  গড়ে তোলার লক্ষ্যে  অক্লান্ত পরিশ্রম করছেন যার সুফল আজ দেশের আপামর জনগণ ভোগ করছে। দেশের উন্নয়ন,কল্যাণ ও জনগনের ভাগ্য উন্নয়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি দেশের জনগন ও  দলীয় কর্মীদের আহ্বান জানান। আলোচনা সভায় ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মানিকুজ্জামান বলেন,শেখ হাসিনা কারান্তরীনের সময় আমি আমেরিকায় কর্মরত ছিলাম। গণতন্ত্রের মানসকন্যাকে যখন অবৈধভাবে তৎকালীন অবৈধ সরকার অন্তরীন করে রেখেছে, দেশের গনতন্ত্র  যখন বিপন্ন, সেই সময় আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে দেশে এসে জননেত্রীর মুক্তি,অবৈধ সরকারকে উৎখাত  ও  গনতন্ত্র পুনরুদ্ধারের চেষ্টা করেছি। ছাত্রাবস্থায় জাতির পিতার স্মৃতি বিজড়িত বেকার হোস্টেল এর ২৪ নম্বর রুমটিতে থাকার সৌভাগ্য লাভ করায় অনুপ্রাণিত হয়ে  জাতির পিতা ফাউন্ডেশনের কর্মী হিসেবে কাজ করে নিজেকে ধন্য মনে করছি। সভায় বক্তব্য রাখেন, প্রফেসর রোকেয়া বেগম,চিত্রনায়িকা অঞ্জনা,ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল বাকি, এডভোকেট কামরুজ্জামান, ডাঃ শেখ শহীদুল্লাহ ও মুরাদ হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ আব্দুস সোবাহান
১৭ জুলাই ২০১৯, বুধবার, ৬:৩৮

আপনাকে সভাপতি নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন। আল্লাপাক আপনাকে দীর্ঘজীবী ও মংগল করুন এবং সার্বিকভাবে সুস্থতা ও কার্যক্রম সমূহের সফলতা দান করুন। ✌জয় বাংলা✌জয় বংগবন্ধু✌ বাংলাদেশ চিরজীবী হউক।

অন্যান্য খবর