× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

যৌন দৃশ্য ফাঁস, মুখ খুললেন রাধিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১১:০৬

রাধিকা আপ্তের ঘনিষ্ঠ দৃশ্য ছড়িয়ে পড়ার ঘটনা নতুন নয়। আগেও একাধিকবার সিনেমা মুক্তি পাওয়ার আগে রাধিকার ছবিতে নগ্ন হওয়ার দৃশ্য ছড়িয়ে পড়ে অনলাইনে। এমনকি সিনেমার দৃশ্য নাকি বাস্তবের, তা নিয়েও আলোচনা হয়। এবার আরো একবার তার নগ্নতার দৃশ্য ভাইরাল অনলাইনে। ‘দ্য ওয়েডিং গেস্ট’-নামে একটি ছবিতে সম্প্রতি অভিনয় করেছেন তিনি। সেই ছবির একটি যৌনতার দৃশ্যই ফাঁস হয়েছে। রাধিকা ও দেব চুম্বনরত, এমন একটি দৃশ্যই প্রকাশ্যে এসেছে। আর তা নিয়েই ক্ষুব্ধ অভিনেত্রী।
এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন রাধিকা। তার মতে সমাজের বিকারগ্রস্ত মনগুলোর জন্যই এই ধরনের যৌন দৃশ্য লিক হয়ে যায়। তিনি বলেন, আমার যৌন দৃশ্যই কেবল ফাঁস হয় এভাবে! আমি মনে করি এটা একটি কুচক্রিমহলের কাণ্ড। এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা ভাবছি আমি। ‘দ্য ওয়েডিং গেস্ট’-নামে ছবিটির পরিচালক মাইকেল উইন্টারবটম। ছবিতে রয়েছেন জিম সর্ভও। রাধিকা আরো বলেন যে, ছবিতে অনেক সুন্দর সুন্দর দৃশ্য রয়েছে। এই ধরনের দৃশ্য তখনই লিক হয় যখন সমাজের বিকারগ্রস্ত মানসিকতা তৈরি হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর