× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

‘দিদি নং ১’ থেকে রচনার সরে যাওয়ার গুঞ্জন

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১২:২৪

গত কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, জনপ্রিয়  শো ‘দিদি নং ১’ থেকে সরে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তার বদলে সঞ্চালক হিসেবে দেখা যাবে টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে। বর্তমানে এই শো-এর অষ্টম সিজন চলছে। ইতিমধ্যেই ১০০০ এপিসোড পার করেছে এই শো। চলচ্চিত্রে আর তেমনভাবে কাজ না করলেও দীর্ঘদিন ধরে এই শো হোস্ট করে আসছেন রচনা। দর্শকরা  তাকে মনেপ্রাণে গ্রহনও করেছেন। তার একটি অনুরাগী গোষ্ঠীও তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় চলা গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন রচনা।
সম্প্রতি ‘টাইমস অফ ইন্ডিয়া’কে রচনা জানিয়েছেন, এসব নেহাতই গুজব। তিনি জানিয়েছেন, এপিসোডের শুটিং চলছে আগের মতই। কোনও পরিবর্তনের কথা তার জানা নেই।  সামনেই অনেক স্পেশাল এপিসোড আসছে বলেও জানিয়েছেন রচনা। চলচ্চিত্রে একসময় প্রচুর কাজ করেছেন । কাজ করেছেন ওড়িয়া ও তেলেগু চলচ্চিত্রেও। কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চিরঞ্জিতের মত অভিনেতাদের সঙ্গে। ‘সূর্যবংশম’ নামে একটি হিন্দি চলচ্চিত্রে অমিতাভ বচ্চনের সঙ্গেও কাজ করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর