× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১:৩০
ছবিঃ নাসির উদ্দিন

ভিন্নধর্মী এক টিভি শো নিয়ে আসছেন প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। ফিট নেশন মিডিয়ার ব্যানারে লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে দর্শকদের সামনে নতুন রুপে হাজির হবেন তিনি। এই অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সোহেল তাজকে। লাইফ স্টাইল নিয়ে বিদেশে বেশ কিছু রিয়েলিটি শো হলেও, বাংলাদেশে ‘হটলাইন কমান্ডো’-ই প্রথম। আগামী সেপ্টেম্বর মাস থেকে টেলিভিশন চ্যানেল আরটিভিতে ১২ পর্বের এ অনুষ্ঠান সম্প্রচার করা হবে। বৃহস্পতিবার সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই উপলক্ষে আয়েজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সোহেল তাজ। এ সময় অনুষ্ঠানটির আয়োজক ফিট নেশন মিডিয়ার সঙ্গে স্পন্সর র‌্যাংকস গ্রুপের মিতসুবিসি মটরস ও সুজুকি মটরবাইকস, ব্রডকাস্ট পার্টনার আরটিভি এবং অনুষ্ঠান নির্মাণকারী প্রতিষ্ঠান কারুজ কমিউনিকেশনের মধ্যে সমঝোতা চুক্তি  স্বাক্ষর হয়।

সংবাদ সম্মেলনে সোহেল তাজ বলেন, ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দরকার সোনার মানুষ। আর সোনার মানুষ গড়তেই আমার এ উদ্যোগ।
তিনি বলেন, রাজনীতির বাইরে থেকে মানুষের অন্য কিছু করার ইচ্ছা থেকেই এ পদক্ষেপ।
বহুদিন ধরেই দেশের মানুষের শারিরীক ও মানসিক স্বাস্থ্য, জীবন যাপনের অভ্যাস ও ধরণ, সচেতনতা ও দায়িত্ববোধের বিষয়গুলো নিয়ে ভাবছি। সে ভাবনা থেকেই জন্ম হয় লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’। এ টিম নিয়ে দেশের বিভিন্ন স্থানে গিয়ে নানা শ্রেণী-পেশার মানুষের দরজায় কড়া নাড়বো। জানতে চাইব তাদের জীবন যাপনের অভ্যাস ও ধরণ, স্বাস্থগত সমস্যার কথা, খাদ্য অভ্যাস, বাসস্থান, কর্ম পরিবেশসহ নানা সমস্যার কথা। আমি এবং তার টিমের বিশেষ সদস্যরা মানুষকে সচেতন করব এবং হাতে কলমে সহায়তা করব তাদের জীবন যাপনের সহজ ও কার্যকর পথ বেছে নিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md nazmul huda Nasim
১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১১:৪৮

I have determined that his work change the nation

Ahmed Babla Malak
১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১০:৫২

ধন্যবাদ আপনাকে । এটা একটি ভাল কাজে হাত দিয়েছেন

নজরুল ইসলাম
১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৬:১৬

জি সত্তি ভাল কাজ আশা রাকি আপনি সব সময় চালিয়ে যাবেন, আপনার জন্য দোয়া রহিল

Rashed
১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৫:২৭

First dorkar kivabe elaka and school er shamne theke bokhate der dur korar Jonno ek shate kaj kora jai. Rickshawala and firmer er life style onek valo

অন্যান্য খবর