× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

জাপানে এনিমেশন স্টুডিওতে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ২:২৬

জাপানের কিয়োটোতে একটি এনিমেশন স্টুডিওতে সন্দেহজনক অগ্নিকান্ডে কমপক্ষে ২৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কয়েক ডজন মানুষ। স্থানীয় মিডিয়া পুলিশকে উদ্ধৃত করে বলেছে, বৃহস্পতিবার সকালে এক ব্যক্তি আকস্মিক কিয়োটো এনিমেশন কো. স্টুডিওতে প্রবেশ করে। ওই ব্যক্তির বয়স ৪১ বছর। সে স্টুডিওতে পেট্রোল ছিটিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। এনএইচকে টেলিভিশন বলছে, এখনও অনেক মানুষ নিখোঁজ রয়েছেন। ওদিকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে এক ব্যক্তিকে। আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।
স্থানীয় সময় সকাল সাড়ে দশটার দিকে তিন তলাবিশিষ্ট ভবনে আগুন দেখা দেয়। এ খবর লেখা পর্যন্ত সেখানে আগুন জ্বলছিল। ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকটি ছুরি উদ্ধার করেছে বলে বলা হচ্ছে। তবে সন্দেহজনক ওই ব্যক্তির সঙ্গে স্টুডিও কোম্পানির কি সম্পর্ক তা জানা যায় নি। প্রত্যক্ষদর্শীরা বলছেন, আগুন লাগার পর পরই ভবনটিতে বিকট বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। এরপর পুরো ভবন দাউ দাউ করে জ্বলতে থাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর