× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

অশ্লীল ভিডিওচিত্র ধারন, গোপালগঞ্জে ৩ নারীসহ গ্রেপ্তার ৬

অনলাইন

গোপালগঞ্জ প্রতিনিধি | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ২:৩৪

গোপালগঞ্জ শহরের এক ব্যবসায়ীকে আটকে জোর করে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারন করে একটি চক্র। পরে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করেছে তারা। এ অভিযোগে ৩ নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬টি এন্ড্রয়েড মোবাইল ফোন, ১টি পাসপোর্ট ও একাধিক অশ্লীল ভিডিও ফুটেজ। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মাদ ছানোয়ার হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলেন, মো. শাহরুখ মুন্সি (২৬), সেলিম শেখ (৪৮), মনি বেগম (৩৫), রত্না হীরা (৩০), উন্নতি রানী ওরফে পুর্নিমা ওরফে মেগা (৩০) ও হুমায়ুন মোল্লা (৩১)।

পুলিশ জানায়, গোপালগঞ্জ জেলা শহরের জনতা রোড়ের একজন ব্যবসায়ীকে আটকে রেখে জোরপুর্বক অশ্লীল ভিডিও চিত্র ধারন করে চক্রটি। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নগদ ১৫ হাজার টাকাসহ ২ লাখ টাকা চাঁদা দাবি করে।
ঘটনার শিকার ব্যবসায়ী বিষয়টি পুলিশকে জানানোর পর সুকৌশলে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে গোপালগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর