× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

আড়াইহাজারে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:১২

মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলো স্থানীয় কাপড় ব্যবসায়ী আউয়াল মোল্লা তার ছেলে মঞ্জুর হোসেন মোল্লা, মেয়ে ছালমা বেগম ও মেয়ের জামাতা হেলাল। এ ঘটনায় আহত আউয়াল মোল্লার ছেলে নুরে আলম মোল্লা বাদী হয়ে তিন হামলাকারীকে আসামি করে একটি মামলা করেছেন। আল-আমিন নামে এক হামলাকারীকে পুলিশ গ্রেপ্তার করেছে। সে ওই এলাকার হাফেজ মোল্লার ছেলে। গতকাল স্থানীয় ব্রাহ্মনন্দী ইউপির ৩নং ওয়ার্ডের সুলপান্দী এলাকায় এ ঘটনা ঘটে। আহতের ছেলে নুরে আলম মোল্লা জানান, দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী আল-আমিন ও জহিরুল মাদকের ব্যবসা করে আসছিল।
তার বাবা আউয়াল মোল্লা এতে বাধা দিয়ে আসছিলেন। তিনি আরো বলেন, এরই জেরে স্থানীয় মসজিদ থেকে তার বাবা ফজরের নামাজ আদায় শেষে বের হলে আল-আমিনের নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় দা ও ছুরি দিয়ে তাকে কোপানো হয়। রক্ষা করতে এগিয়ে আসলে পরিবারের অন্য সদস্যের ওপরও তারা হামলা চালায়। তবে অভিযুক্ত জহিরুল অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার পরিবারের কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত নন। আমি বা আমার পরিবারের কোনো সদস্যই কারোর ওপর হামলা করেনি। অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন।’ আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর