× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

এমসি কলেজে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া, গুলি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:১২

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ক্যাম্পাসে গুলিবর্ষণের ঘটনা ঘটে বলে শিক্ষার্থীরা জানিয়েছেন। ধাওয়া-পাল্টা ধাওয়া কালে আতঙ্কগ্রস্ত শিক্ষার্থীরা ক্যাম্পাস ছেড়ে চলে যায়। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে এমসি ও সরকারি কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আর পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন এসএমপির শাহপরাণ (রহ.) থানার ওসি মো. আবদুল কাইয়ুম চৌধুরী। শিক্ষার্থীরা জানিয়েছে, দুপুরে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা সিলেট এমসি কলেজে গিয়ে এমসি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর ধাওয়া করে। এ সময় গুলির শব্দও শোনা যায়।
পরবর্তীতে সিলেট এমসি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সরকারি কলেজ ছাত্রলীগকে ধাওয়া করে। এ খবর পেয়ে সঙ্গে সঙ্গে শাহপরাণ (রহ.) থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা জানিয়েছেন, সিলেট এমসি কলেজে সাইফুল নামের বহিরাগত এক যুবক গত মঙ্গলবার এমসি কলেজের দুই শিক্ষার্থীর কাছ থেকে দুই হাজার টাকা ছিনতাই করে নেয়। এ বিষয়ে কলেজ ক্যাম্পাসে কথা বলেন ছাত্রলীগ নেতা সৌরভ। বুধবার এমসি কলেজ ক্যাম্পাসে অস্ত্র সহকারে গিয়ে মহড়া দেয় সুনামগঞ্জ ছাতকের বাসিন্দা সাইফুল। এ নিয়ে বৃহস্পতিবার সঞ্জয় ও সৌরভ গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সিলেট জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রণজিত সরকারের অনুসারী সরকারি কলেজ ও সিলেট এমসি কলেজ ছাত্রলীগের সৌরভ ও সঞ্জয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। ওসি জানান, সিলেট এমসি কলেজ ও সরকারি কলেজ ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে শুনেই তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠান। আর গুলি হয়েছে এমন খবর তিনি পাননি। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর