× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

নন্দীগ্রামে সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান

বাংলারজমিন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি | ১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ৯:১৪

বগুড়ার নন্দীগ্রাম সাবরেজিস্ট্রার অফিসে গতকাল দুপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) বগুড়া আঞ্চলিক অফিসের একটি দল অভিযান চালিয়ে দুর্নীতির আলামত হিসেবে গুরুত্বপূর্ণ বেশকিছু কাগজপত্র সংগ্রহ করেন। তবে এ ঘটনায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। গত বৃহস্পতিবার দুদক বগুড়া আঞ্চলিক অফিসের একটি চৌকস টিম সরজমিন অনুসন্ধান শুরু করে। প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পাওয়ার পর দুদক কর্মকর্তারা সাবরেজিস্ট্রার অফিসে অভিযান চালায়। অভিযান চলাকালে অসঙ্গতিপূর্ণ কিছু কাগজপত্র সংগ্রহ করা হয়।
 এ ছাড়া সাবরেজিস্ট্রার ও দলিল লেখকরা অতিরিক্ত কোনো টাকা উত্তোলন করবে না মর্মে দুদক কর্মকর্তাদের নিকট প্রতিশ্রুতি বদ্ধ হন। দুর্নীতি দমন কমিশন সমন্বিত বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম বলেন, অভিযানে কিছু কাগজপত্র সংগ্রহ করা হয়েছে। এ ছাড়া সরকারি ফি’র অতিরিক্ত টাকা নিতে সতর্ক করা হয়েছে। প্রাথমিক তদন্তে সাবরেজিস্ট্রার অফিসে দুর্নীতির সত্যতা পাওয়া গেছে।
তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। মোবাইল ফোনে উপজেলা সাব-রেজিস্ট্রার মো. নাজমুল হক সরকারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর