× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

পরীক্ষায় ফেল করে আত্মহত্যা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ৫:১৯

রাজধানীর মোহাম্মদপুরে স্বাধীন বিশ্বাস (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। গতকাল রাতে কাদেরাবাদ হাউজিংয়ের ৫ নং রোডের ৯ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত ওই যুবকের লাশ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। জানা যায়, নিহত স্বাধীনের গ্রামের বাড়ি যশোরের জিগোরগাছা থানায়। সে যশোরের একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। পরে বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিং করার জন্য ঢাকায় আসে। গত বুধবার প্রকাশিত এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ পাওয়ার হওয়ার পর থেকেই সে বাসায় মনমড়া হয়ে বসে থাকতো বলে জানায় তার আত্মীয় স্বজনরা। এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস মানবজমিনকে বলেন, গতকাল রাতে কাদেরাবাদ হাউজিংয়ের ওই বাসা থেকে তার লাশ উদ্ধার করি।
পরে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের পিতা উজ্জল বিশ্বাস মোহাম্মপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর