× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার
ঘরের উপরে ট্রাক

মা ও দুই বছরের শিশু নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার,উখিয়া থেকে | ১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ৬:১৯

উখিয়ার কুতুপালং এলাকায় এনজিও ফোরামের ইট ভর্তি ট্রাক উল্টে একটি ঝুপরি ঘরের উপর পরে। এ সময় ঘরে থাকা রোহিঙ্গা মা ও দুই বছরের ছেলে নিহত হয়েছেন। এসময় আরো চারজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ড্রাইভারসহ ট্রাকটি আটক করেছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারী মোহাম্মদ নুর বলেন, সকালে এনজিও ফোরামের দ্রুতগামী একটি ইট ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী ঝুপড়ির উপরে উল্টে পরে। তখন ঝুপড়ির ভেতরে থাকা মোঃ আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩০) এবং তার ২ বছরের শিশু সন্তান মোঃ কায়সার ইট চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান।


উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক (যার নং-চট্টমেট্টো-১১-০৬৭২) সহ ড্রাইভারকে আটক করা হয়েছে। ড্রাইভারের নাম মোঃ রাছেল (৩১)। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর