× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

চুয়াডাঙ্গায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

বাংলারজমিন

চুয়াডাঙ্গা প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:১০

চুয়াডাঙ্গা পৌর এলাকার এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে ধর্ষিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ধর্ষিতার পরিবার তার গর্ভপাত করাতে গেলে বিষয়টি জানাজানি হয়। ধর্ষিতার পরিবারের দাবি পৌর এলাকার কলেজপাড়ার মো. তুহিনের ছেলে মো. রিমন ও ফার্মপাড়ার নিজাম উদ্দীনের ছেলে নাহিয়ান মাস তিনেক আগে স্কুলছাত্রীকে তুলে নিয়ে যায়। স্কুলছাত্রী অভিযোগ করে, মাস তিনেক আগে শহরের ১নং পানির ট্যাংক এলাকা থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে রিমন ও নাহিয়ান তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে চাঁদমারি মাঠ এলাকার একটি বাড়িতে আটকে রেখে রিমন তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে না জানানোর জন্য প্রাণনাশের হুমকি দেয় তারা। পরে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি তার মাকে জানায়।
ধর্ষিতার মা জানান, লোকলজ্জার ভয়ে তিনদিন আগে গোপনে স্কুলছাত্রী গর্ভপাত করানো হয়। এরপরই বিষয়টি জানাজানি হয়ে যায়। এদিকে ঘটনা জানাজানি হলে অভিযুক্ত নাহিয়ান ও তার পরিবারের লোকজন নানাভাবে তাদের হুমকি ধামকি দিচ্ছে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, বিষয়টি জানার পর এক পুলিশ অফিসারকে স্কুলছাত্রীর বাড়িতে পাঠিয়ে তার জবানবন্দী নেয়া হয়েছে। স্কুলছাত্রীর পরিবার থানায় অভিযোগ দাখিল করলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে স্কুলছাত্রীর পরিবার জানায়, থানায় অভিযোগের প্রক্রিয়া চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর