× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

ইমন হত্যাকাণ্ড ১৭ দিনেও উদ্ধার হয়নি মস্তক

বাংলারজমিন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:১০

মহম্মদপুর উপজেলার পাড়ুয়াকুল পাগলার আস্তানার কাছ থেকে ইমন হত্যার মস্তকবিহীন লাশ পাওয়া গেলেও ১৭ দিনেও মেলেনি তার মাথার সন্ধান। এখন পর্যন্ত মামলার কোনো আসামিকেই আটক করতে পারেনি পুলিশ।
গতকাল সকাল পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মামলার কোনো আসামিকেই আটক করতে না পারায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে এলাকাবাসী ও ইমনের পরিবারের মধ্যে।
নিহত ইমন মাগুরা সদর উপজেলার চানপুর এলাকার ইসলাম মোল্যার ছেলে ও মাগুরা টেকনিক্যাল ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন ছাত্র ছিলেন।
হত্যাকাণ্ডের ঘটনায় মহম্মদপুর থানায় ইমনের বাবা ইসলাম মোল্যা বাদী হয়ে হুমায়ন ও অনিকের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। ইমনের বাবা ইসলাম মোল্যা অভিযোগে বলেন, ইমনের দুই বন্ধু হুমায়ন ও অনিক তাকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করেছে। এর ১৭ দিন পেরিয়ে গেলেও এখনো কোনো আসামিকেই আটক করতে পারেনি পুলিশ। এছাড়া ছেলেটির মস্তক ও উদ্ধার করতে পারেনি পুলিশ। আমি আমার ছেলের মাথা চাই, এ বিষয়ে তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ও কামনা করেন।
উল্লেখ্য, গত ২রা জুলাই সকালে মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের পাড়ুয়ারকুল গ্রামের পাগলের আস্তানা সংলগ্ন রাস্তার পাশে মাথাবিহীন এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর