× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

কুলাউড়ায় স্টেশনে জয়ন্তিকা ট্রেনের বগি লাইনচ্যুত

বাংলারজমিন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:২৪

কুলাউড়া জংশন স্টেশনে প্রবেশকালে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুতের ঘটনায় ২ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। গতকাল দুপুর ১২টায় আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়ে দুর্ঘটনাকবলিত হয়। ২ ঘণ্টা আটকা থাকার পর দুর্ঘটনাকবলিত বগি রেখে বেলা ২টায় ট্রেন ঢাকার উদ্দেশ্যে কুলাউড়া স্টেশন ত্যাগ করে বলে স্টেশন মাস্টার মুহিব উদ্দিন নিশ্চিত করেন। এতে কেউ হতাহত হয়নি কিংবা ট্রেন চলাচল বিঘ্নিত হয়নি বলে তিনি দাবি করেন। জানা যায়, গতকাল সকাল সাড়ে ১০টায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি দুপুর ১২টায় কুলাউড়া রেলওয়ে স্টেশনে প্রবেশকালে উত্তর পার্শ্বে ঞ বগি লাইনচ্যুত হয়। এ সময় বিকট শব্দ হলে ট্রেনে থাকা যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। ট্রেন থামার পূর্ব মুহূর্ত হওয়ায় গতি ছিল কম, ফলে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। কুলাউড়া স্টেশন মাস্টার মো. মুহিব উদ্দিন জানান, লাইনচ্যুত বগিটি রেখে প্রায় ২ ঘণ্টা পর বেলা ২টায় আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
এ ব্যাপারে এসএসআই সিগন্যাল মো. হুমায়ুন কবির পাটোয়ারী দুর্ঘটনার কারণ সম্পর্কে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হিলব্লক ছুটে দুর্ঘটনাকবলিত হয়। তবে তদন্ত সাপেক্ষে বাকিটা নিশ্চিত হওয়া যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর