× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সাভারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:২৬

 সাভারে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। লাশ দু’টি উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সাভারের বলিয়াপুর এবং গতকাল সকালে বিরুলিয়া ইউনিয়নের সামাইর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতরা হলো- ভোলা জেলার শান্তিরহাট থানার চর সুমাইয়া গ্রামের মো. নাছিরের ছেলে মো. রাসেল (২০) ও বিরুলিয়ার ইউনিয়নের সামাইর এলাকার নান্নু মিয়ার কারখানার শ্রমিক ফারুক (২৪)। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে সাভারের বলিয়াপুর এলাকায় শ্যামলী পরিবহনের ডিপোতে একটি গাড়ির বডি ওয়েল্ডিংয়ের কাজ করছিল রাসেল ও এমদাদ। এ সময় রাসেল গাড়ির নিচে ঢুকে ওয়েল্ডিং করার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হলে সহকর্মী এমদাদ দ্রুত ছুটে গিয়ে কাটআউট খুলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পরে অন্যান্য শ্রমিকদের সহায়তায় রাসেলকে দ্রুত উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাসেল বলিয়ারপুরের শ্যামলী পরিবহনের বডি গ্যারেজে ওয়েল্ডিং মিস্ত্রি হিসেবে কাজ করতো এব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, শ্রমিক নিহতের খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি।
এছাড়া হাসপাতালে যাওয়ার আগেই নিহতের মরদেহ নিয়ে যায় কোম্পানির লোকজন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় থানায় কোনো মামলা হয়নি।
এদিকে গতকাল সকালে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের সামাইর এলাকার নান্নু মিয়ার কারখানায় গাড়িতে পাইপ ওঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফারুক (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় নিহতের পরিবারের সদস্যরা তার মৃতদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর