× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

দুর্যোগ মোকাবিলায় সরকার কাজ করছে ত্রাণের কোনো অভাব নেই- গাইবান্ধায় ত্রাণ প্রতিমন্ত্রী

দেশ বিদেশ

উত্তরাঞ্চল প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:৫৭

বন্যায় ক্ষয়ক্ষতি কমাতে ও বন্যার্তদের জন্য বরাদ্দ করা ত্রাণ সঠিকভাবে বিতরণে আওয়ামী লীগ ও সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে। সরকার বন্যার্তদের সহযোগিতার জন্য সর্বদা প্রস্তুত রয়েছে। কেউ যেন উপোস না থাকে সে জন্য সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। গতকাল দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
এর আগে চলমান বন্যা নিয়ে গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোখসানা বেগমের সভাপতিত্বে বিশেষ সভায় উপস্থিত ছিলেন, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী কেএম এনামুল হক শামীম, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর