× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

হতাশায় বিদায়ই বলে দিলেন মিরে

খেলা

স্পোর্টস ডেস্ক | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:০২

আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিতের খবর শুনে অবসরের ইঙ্গিত দেন সিকান্দার রাজা। আর ২৯ বছর বয়সী সলোমন মিরে দিলেন পরিষ্কার ঘোষণা।  অবসরের ঘোষণা দিয়েছেন জিম্বাবুয়ের উইকেটরক্ষক-ব্যাটসম্যান সলোমন মিরে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই ঘোষণা দিয়েছেন তিনি।
জাতীয় দলের জার্সি গায়ে গর্ববোধ করতেন উল্লেখ করে বার্তায় জিম্বাবুয়ের  ডানহাতি এই ব্যাটসম্যান লিখেছেন, ‘জিম্বাবুয়ে ক্রিকেটে গত এক সপ্তাহে যে আবেগী উত্থান পতন হয়েছে, সেটা খুবই দুঃখের বিষয়। আমি খেলোয়াড় এবং স্টাফদের আমার সিদ্ধান্তের কথা জানিয়েছি। এরই ফলে সব ধরণের ক্রিকেট থেকে অবসরের আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছি। বর্তমান যা পরিস্থিতি, এটা খুবই দুর্ভাগ্যজনক। তবে এটা তো আর আমার হাতে নেই। তাই আমি নতুন পথে যাত্রা করার সিদ্ধান্ত নিয়েছি।’ দীর্ঘ বার্তায় মিরে লিখেছেন, এটা দুর্ভাগ্যজনক যে অসময়ে এমন সিদ্ধান্ত নিতে হলো আমার।
আমার নাতীদীর্ঘ ক্যারিয়ারে বেশ উত্থান-পতন দেখেছি আমি। কখনো হতাশ কখনো আনন্দিত হয়েছি তবে জাতীয় দলে খেলাটা আমার সৌভাগ্য।  
২০১৪’র নভেম্বরে চট্টগ্রামে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে অভিষেক সলোমন মিরের। ৪৭ ম্যাচের ওয়ানডে ক্যারিয়ারে সলোমন মিরের সংগ্রহ ৯৫৫ রান। ক্যারিয়ারে দুটি টেস্টও খেলেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর