× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

ফুলতলায় শিরোমণি সিটি ফুড গোডাউনে আগুন

বাংলারজমিন

ফুলতলা (খুলনা) প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:০৬

নগরীর শিরোমণি সিটি ফুড লিমিটেডে গত বৃহস্পতিবার বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ফ্যাক্টরির দু’টি গোডাউনের মধ্যে থাকা উৎপাদিত পণ্য সম্পূর্ণ পুড়ে গেছে। দৌলতপুর ও খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দেড় ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফ্যাক্টরির গোডাউনের মেশিন থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ফায়ার সার্ভিস জানিয়েছেন।
স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার বিকাল সোয়া ৩টায় হঠাৎ করে সিটি ফুডের গোডাউনের মধ্যে দাউদাউ করে আগুন জ্বলতে দেখে ফ্যাক্টরির কর্মচারীরা দৌড়াদৌড়ি শুরু করেন। এ সময় খবর পেয়ে খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের একটি এবং দৌলতপুর থানা ফায়ার সার্ভিসের দু’টি মোট তিনটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের লিডার আবুল কালাম মোড়ল জানান, সিমাই, সুজি, আটা ও ময়দা তৈরির ফ্যাক্টরির দু’টি গোডাউনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। আগুনে গোডাউনে থাকা তৈরি পণ্যসামগ্রী সম্পূর্ণ পুড়ে গেছে। দু’টি গোডাউনের মধ্যে থাকা পণ্যসামগ্রী এবং দু’টি মেশিনের ক্ষতি হয়েছে যার আনুমানিক ক্ষতির পরিমাণ প্রায় ১০-১২ লাখ টাকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর