× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বাংলারজমিন

| ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:০৮

কালীগঞ্জে ১
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে আরকে জুট অ্যান্ড ফ্রুট মিলের ট্রাকচালক পিতার ট্রাক চাপায় পিষ্ট হয়ে পুত্র রবিউল ইসলাম (২০) নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত রবিউল ইসলাম রংপুর জেলার কাউনিয়া থানাধীন সনাতন গ্রামের ড্রাইভার মো. সুরুজ মিয়ার ছেলে। গতকাল সকাল ৭টার সময় উপজেলার মূলগাঁও এলাকায় আরকে জুট অ্যান্ড ফ্রুট কারখানার ভেতরে দুর্ঘটনাটি ঘটেছে। থানা সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার ভোরে রংপুর হতে ভুট্টা বোঝাই একটি ট্রাক উপজেলার মূলগাঁও এলাকায় অবস্থিত আরকে জুট অ্যান্ড ফ্রুট কারখানায় আসে। ড্রাইভার সুরুজ মিয়া (৪৫) তার ছেলে হেলপার রবিউল ইসলামকে সকালের নাস্তা করার জন্য টাকা দিয়ে গাড়ির ভেতরে আরাম করছিল। এ সময় পুত্র রবিউল রাতভর জাগনা থাকায় নাস্তা না করে ট্রাকের নিচে গামছা বিছিয়ে ঘুমিয়ে পড়ে। কিছুক্ষণ পর কারখানার লাইনম্যান ট্রাকটি স্কেলে উঠানোর জন্য সংকেত দিলে ড্রইভার সুরুজ মিয়া ট্রাকটি পিছনে নেয়ার সময় শুয়ে থাকা পুত্র রবিউল চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।
শিবগঞ্জে ১
শিবগঞ্জ (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রাণীহাটি এলাকায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে জেলা পরিষদের সদস্য নিহত ও অপরজন আহত হয়েছেন।
গতকাল বিকালে শিবগঞ্জ উপজেলার রাণীহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হচ্ছেন, জেলার গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের তৈমুর কমান্ডারের ছেলে চাঁপাই নবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য রেজা মোহাম্মদ মামুন (৩৯)। আহত ব্যক্তি হচ্ছেন, চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকার আজাইপুর মহল্লার মো. আনোয়ার হোসেনের ছেলে আবু সাইম (৪২)।
উল্লাপাড়ায় ১
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় সবুজ মিয়া (২২) নামের এক কাভার্ড ভ্যান হেলপার মারা গেছেন। তিনি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার ছোট মানিক গ্রামের ফারুক হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে উল্লাপাড়ার সলঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে। উল্লাপাড়ার হাটিমকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের জিলানী জানান, সবুজ মিয়ার কাভার্ড ভ্যানটি রাস্তায় চলমান একটি মালবাহী ট্রাককে পিছন থেকে ধাক্কা দিলে নিজেই কাভার্ড ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান। মালবাহী ট্রাকটি ঘটনার পর পালিয়ে যায়। এ ব্যাপারে সলঙ্গা থানায় মামলা হয়েছে।
কেন্দুয়ায় ১
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়ায় মোটরসাইকেল চাপায় এক নারীর মৃত্যু ঘটেছে। গতকাল কেন্দুয়া-আঠারোবাড়ী সড়কের কেন্দুয়া পৌর এলাকার কমলপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত নারীর নাম জুবেদা আক্তার (৬০)। তিনি কমলপুর গ্রামের সাহাবউদ্দিনের স্ত্রী। সূত্র জানায়, কেন্দুয়া পৌর এলাকার বাদে-আঠারোবাড়ি গ্রামে নিহত জুবেদার বাবার বাড়ি। শুক্রবার দুপুর দেড়টার দিকে তিনি বাবার বাড়ি থেকে অটোরিকশা দিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। বাড়ির সামনে পৌঁছে অটোওয়ালাকে ভাড়ার টাকা দেয়ার সময় পিছন থেকে একটি দ্রুতগ্রামী মোটরসাইকেল চাপা দেয়। পরে স্থানীয়রা ওই আহত নারীকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নাটোরে ১
নাটোর প্রতিনিধি: নাটোর শহরতলির দত্তপাড়া এলাকার গাজীর বিলে মহাসড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় আবদুর রহমান নামে এক নছিমন চালক নিহত হয়েছেন। নিহত আবদুর রহমান বড়াইগ্রাম উপজেলার কুমরুল গ্রামের আরাজ আলীর ছেলে।
ঝলমলিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোজাম্মেল হক জানান, ভোর সোয়া পাঁচটার দিকে বনপাড়া থেকে নাটোরের দিকে নছিমন চালিয়ে আসছিল আবদুর রহমান। দত্তপাড়ার গাজীর বিল এলাকায় এলে রাজশাহীগামী একটি পিকাপ ভ্যান নছিমনটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নছিমনচালক আবদুর রহমান ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঠাকুরগাঁওয়ে ১
ঠাকুরগাঁও প্রতিনিধি: ছুটির দিনে এনজিওর টিম ওয়ার্কে বের হয়ে ঠাকুরগাঁওয়ে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বেসরকারি এনজিও আশার এক কর্মী নিহত হয়েছেন। গতকাল সাড়ে ৯ টার সময় রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়কের নতুন মার্কেটের ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত এনজিও কর্মী মনিরুল ইসলাম (৪২) রাণীশংকৈল উপজেলার নেকমরদ শাখায় কর্মরত ছিলেন।
রোহিঙ্গা ক্যাম্পে মা-ছেলে
স্টাফ রিপোর্টার, উখিয়া থেকে: উখিয়ার কুতুপালং ২নং ক্যাম্পে ইট ভর্তি একটি ট্রাক উল্টে দুই মা-ছেলে নিহত হয়েছেন। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরো চার জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী ও কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারি মোহাম্মদ নুর বলেন, সকালে এনজিও ফোরামের দ্রুতগামী একটি ইটভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ঝুপড়ির উপরে উল্টে যায়। ঝুপড়ির ভেতর থাকা মো. আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩০) ও তার ২ বছরের শিশু সন্তান মো. কায়সার ইট চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত অবস্থায় আনোয়ারের আরেক মেয়ে রাজমিন (১৭) কে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আরো তিন জন গুরুতর আহত হয়। আহতরা হলেন- পারভীন, লাসনী ও পুতিয়া। তারা উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জনতার সহযোগিতায় ট্রাকসহ চালককে আটক করেছে। চালকের নাম মো. রাশেল (৩১)। সে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আব্দুল মালেকের ছেলে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর