× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

কিশোর গ্যাংয়ের অন্তর্দ্বন্দ্বে খুন

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:২৮
গ্রেপ্তার দুই সন্দেহভাজন

ছিনতাইয়ের ঘটনা নিয়ে নিজেদের মধ্যে কথাকাটাকাটির জের ধরে মোবারক হোসেন (২০) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মোবারক চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকার একটি কিশোর গ্যাংয়ের সদস্য। গত বৃহস্পতিবার গভীর রাতে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলীতে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় জড়িত মো. রুবেল (১৮) ও মো. হৃদয় (১৭) নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে। নিহত মোবারক হোসেন (২০) দক্ষিণ কাট্টলী মুরগি ফার্ম এলাকার মোশারফ হোসেনের ছেলে। এরা সবাই একই কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান। তিনি জানান, নিহত ও হত্যাকারীরা সবাই একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা বিভিন্ন এলাকায় ঘুরে চুরি-ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করেন।
ঘটনার সময় রাত সাড়ে ১২টার দিকে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা গরুর বাজারের বিপরীতে বসে গল্প করছিল মোবারক, রুবেল, হৃদয়সহ আরও কয়েকজন কিশোর। এ সময় তাদের আগের করা একটি ছিনতাইয়ের ঘটনা নিয়ে নিজেদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোবারক রুবেলকে থাপ্পড় দেয়। পরে রুবেল একই গ্যাংয়ের আরও কয়েকজনকে এনে মোবারককে মারধর করে। একপর্যায়ে বাঁশ দিয়ে রুবেলকে আঘাত করলে, তার চোয়াল ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়। রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার পর রাতে কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে রুবেল ও হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর