× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

বেগমগঞ্জের শীর্ষ সন্ত্রাসী সোহাগ বাহিনীর গ্রেপ্তার দাবি

দেশ বিদেশ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:৩৩

 বেগমগঞ্জে ২৪ মামলার আসামি ও শীর্ষ সন্ত্রাসী সোহাগ বাহিনীর গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে তার পিতাসহ এলাকাবাসীর মানববন্ধন কর্মসূচি পালন করেছে। বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুরে জগদীশপুর গ্রামের মানুষ সন্ত্রাসী ও চাঁদাবাজদের কাছে জিম্মি হয়ে পড়েছে। সন্ত্রাসী ও চাঁদাবাজদের গ্রেপ্তারের দাবিতে গতকাল জুমার নামাজ শেষে জগদীশপুর জামে মসজিদ সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। স্থানীয়রা জানান, স্থানীয় শীর্ষ সন্ত্রাসী সোহাগ, রুবেল, ইয়াবা ব্যবসায়ী ফরহাদসহ সন্ত্রাসী বাহিনী সৃষ্টি করে জগদীশপুর গ্রামের সাধারণ মানুষদের জিম্মি করে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছে। নুরুল আলম প্রকাশ সোহাগ পার্শ¦বর্তী জেলার শীর্ষ সন্ত্রাসী বন্ধুকযুদ্ধে নিহত সোলেয়মান উদ্দিন জিসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও যুবদল নেতা। সোহাগ বাহিনীর সন্ত্রাসী, হত্যা, চাঁদাবাজি, ইভটিজিং, লুটপাট ও জবর দখলসহ বিভিন্ন অপরাধ কর্মকা- করে আসছে। পরিস্থিতি বেগতিক হওয়ায় এক পর্যায়ে ভুক্তভোগী স্থানীয় গ্রামের মানুষ ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে আন্দোলনে নামতে বাধ্য হয়েছে। স্থানীয় সমাজসেবক ও শিক্ষানুরাগী নুরুজ্জামান মাস্টারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, নোয়াখালীর পশ্চিম অঞ্চলের ত্রাস ২৪ মামলার আসামি সোহাগের পিতা আমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী নূর কেরানী, আবুল হাশেম, মো. সামছুল হক বাচ্চু মিয়া, আবদুল মন্নান, ফারভেজ প্রমুখ।
বক্তরা বলেন, আমারা এলাকার শান্তিপ্রিয় মানুষ। ইদানীং বেশকিছু সন্ত্রাসী ও চাঁদাবাজের কাছে বর্তমানে নিরীহ গ্রামবাসী জিম্মি হয়ে পড়েছে। তারা কথায় কথায় চাঁদাবাজি ও মারপিট করে। তাদের অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসীরা মানববন্ধন ও বিক্ষোভ সভায় ঐক্যবদ্ধ হয়ে পথে নেমে এসেছে।

এই সময় বক্তরা আরো বলেন, আলাইয়ারপুর ইউনিয়নে নুরুল আলম প্রকাশ সোহাগের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানাসহ লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানায় খুন, ডাকাতি, চাঁদাবাজিসহ ২৪ মামলা রয়েছে। মানববন্ধন ও বিক্ষোভ শেষে জেলা পুলিশ সুপার ও বেগমগঞ্জ মডেল থানায় একটি স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর