× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:৪৬

কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হররা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের মৃত মোহন আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, শনিবার রাত সাড়ে ১২টার দিকে আমাদের কাছে খবর আসে কুষ্টিয়া সদরের হররা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ী নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধ লিপ্ত হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে।
নিহত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিভিন্ন থানায় দুটি অস্ত্র মামলা ও পাঁচটি মাদক মামলা রয়েছে। ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন ওসি নাসির উদ্দিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর