× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

তামিমের দলের বিপক্ষে শ্রীলঙ্কার ২২ জনের স্কোয়াড

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ জুলাই ২০১৯, শনিবার, ১০:১১

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ২২ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। তবে দিমুথ করুণারত্নের দলে জায়গা হয়নি অভিজ্ঞ দিনেশ চান্ডিমালের। বাদ পড়েছেন বিশ্বকাপ দলে থাকা মিলিন্ডা সিরিবর্ধনে ও লেগস্পিনার জেফরি ভ্যান্ডারসেও। তবে কপাল খুলেছে দুই ওপেনার নিরোশান ডিকওয়েলা-দানুশ গুনাথিলাকা, শিহান জয়াসুরিয়া, দানুশ শানাকা, ভানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোন্সে, লাকশান সান্ডাকান ও লাহিরু মধুশানকার।

আগামী ২৬শে জুলাই তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ যথাক্রমে ২৮ ও ৩১শে জুলাই। এই সিরিজে বাংলাদেশের অধিনায়কের দায়িত্বে থাকছেন তামিম ইকবাল। মাশরাফি বিন মুতর্জা চোটে পড়ায় গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই সিদ্ধান্ত নেয়।
দলে ফেরানো হয়েছে ডানহাতি পেসার তাসিকন আহমেদকেও।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুসাল পেরেরা, আভিষ্কা ফার্নান্দো, কুসাল  মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, শিহান জয়াসুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা, দানুস্কা গুনাথিলাকা, দানুশ শানাকা, ভানিন্দু হাসারঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মধুশানকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর