× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করবেন ব্যারিস্টার সুমন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০১৯, শনিবার, ১০:৪২

যুক্তরাষ্ট্রে গিয়ে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে তথ্য দেয়া প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করবেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে তিনি এ ঘোষণা দেন। প্রিয়া সাহার বক্তব্যকে বাংলাদেশের জন্য একটি চক্রান্ত উল্লেখ করে ব্যারিস্টার সুমন বলেন, আমেরিকা প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের নিকট যে বক্তব্য উনি দিয়েছেন, এটি পুরোপুরি রাষ্ট্রদ্রোহিতার সামিল। উনি বলেছেন, প্রায় তিন কোটি ৭০ লাখ মাইনরিটি মানুষকে আমরা নাকি বাংলাদেশ থেকে গুম করে দিয়েছি এবং বাকি যারা আছে তারাও নাকি গুম হওয়ার পথে। বাংলাদেশের একজন নাগরিক হয়ে আমেরিকার মতো একটি জায়গায় বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য যে বক্তব্য তিনি দিয়েছেন, আমি মনে করি এটা শুধু ভাবমূর্তি ক্ষুন্ন না; এটা রাষ্ট্রদ্রোহের এবং বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র। রোববার আদালত খোলা হলে আমি প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ম নাছিরউদ্দীন শাহ
১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ১১:১০

এটি রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের ভয়াবহ সংবাদ। রাষ্ট্র দ্রোহিতার সামিল তাই রাষ্ট্রের দায়িত্ব স্বরাষ্ট্র পররাষ্ট্র মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ ব্যক্তি রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা সহ গঠন মুলক সিদ্ধান্তের উপর রাষ্ট্র দ্রোহিতার মামলা করা হলে সেটি ভাল হবে মনে করি। জিনি মামলা করতে চাচ্ছেন তাহার দেশ প্রেমের জন্য ধন্যবাদ।

Kazi
১৯ জুলাই ২০১৯, শুক্রবার, ১০:১৯

I already wrote it. She commented sedition crimes.

অন্যান্য খবর