× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

আত্মহত্যার হুমকি মিন্নির বাবার

অনলাইন

বরগুনা প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ১:১৩

মিন্নির কিছু হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তার বাবা মোজাম্মেল হক কিশোর। শনিবার সকালে বরগুনার নিজ বাড়িতে সাংবাদিকদের এ কথা জানান তিনি। আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা বলেন, ‘দেশবাসী শুনে রাখেন, আমার মেয়ের কিছু হলে আমি আত্মহত্যা করমু। আমার মেয়েকে চাপ দিয়ে জবানবন্দি নেয়া হয়েছে। মিন্নি নির্দোষ, রিফাত হত্যার পেছনে শুরু হয়েছে নোংরা রাজনীতি। প্রশাসনের লোকেরা শোনেন, আপনারা সঠিক তদন্ত করেন তাহলে রিফাত হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে।’

মোজাম্মেল হক কিশোর আরো বলেন, সারাদেশের মানুষ দেখেছে আমার মেয়ে কিভাবে তার স্বামীকে রক্ষার জন্য সন্ত্রাসীদের সঙ্গে লড়াই করেছে। একটি প্রভাবশালী মহল আমার মেয়েকে ফাঁসিয়ে খুনিদের আড়াল করতে চাইছে।
এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন জানান, আইন তার নিজস্ব গতিতে চলবে।
এখানে জোর-জবরদস্তির কিছু নেই। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মিন্নি। এছাড়াও মামলায় আরো কয়েকজন সন্দেহভাজন পুলিশের নজরে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md Aziz
২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:১২

আমি বলব মিন্নিকে ফাসি দিয়ে দেওয়া হউক।যে জাতি মানসিক ভারসাম্যহীনএক পাগলি কে ধর্ষন করে এগারো সন্তানের মা বানাতে পারে,সে জাতি অসহায় মিন্নি ও তার পরিবারের কত টুকু ভালো আচরণ করতে পারবে?

রুবেল
২০ জুলাই ২০১৯, শনিবার, ৩:৩৭

রিফাত ফরাজি,রিশান ফরাজীর গডফাদার দের গ্রেফতার করে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেন। এবং রিফাত ফরাজি,রিশান ফরাজীর দৃষ্টন্তমূলক সাজা ফাঁশি হওয়া উচিৎ। শুধু মিন্নিকে অপরাধী করে যেন আসল অপরাধীদের বাচাঁনোর ফন্দি না হয়। বিদ্রত ঃ মিন্নী সম্ভবত মাদক বানিজ্যর এবং সন্ত্রাসী খুনি দের বাঁচানোর জন্য-ই নির্ভর অপশক্তির প্রভাবশালী দের নিরপরাধ বানানোর বলি হতে চলেছেন !!

আকাশ চৌধুরী
২০ জুলাই ২০১৯, শনিবার, ১:৩৮

এখন তো রিফাতের বাবার খুশী হবার কথা। আরেকটা প্রেস কনফারেন্স করে পুলিশকে ধন‍্যবাদ দেন। মিন্নী কে ফাঁসানো হয়েছে হয়তো কাউকে রক্ষা করার জন‍্যে। আহাঃ!

ওমর
২০ জুলাই ২০১৯, শনিবার, ১২:২৬

পুলিশ সুপারের কার্যকলাপ সন্দেহ মূলক। তিনি বিশেষ মহলকে রক্ষার কৌশল করেছেন।

অন্যান্য খবর