× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

প্রিয়া সাহার বাসার সামনে বিক্ষোভ

অনলাইন

অনলাইন ডেস্ক | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৪:৫৯

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুদের উপর নির্যাতনের অভিযোগ তোলায় প্রিয়া সাহার ঢাকার বাড়ির সামনে বিক্ষোভ করছে একদল যুবক। ‘সচেতন ছাত্র সমাজ’ নামের ব্যানারে ২০-২৫ জনের একটি দল শনিবার দুপুরে ধানমন্ডিতে প্রিয়া সাহার বাড়ির সামনে মানববন্ধন করেন।

মানববন্ধনে অংশ নেয়া আব্দুল কাইয়ুম বলেন, প্রিয়া সাহা উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। তিনি সংখ্যালঘুদের কথা চিন্তা করে নয়, বরং তার যে দুই মেয়ে আমেরিকা প্রবাসী তাদের নাগরিকত্ব পেতে ট্রাম্পের কাছে অভিযোগ করেছেন। ট্রাম্পের অভিবাসন নীতি অনেক কঠিন। তিনি মিথ্যাচার করে তার দুই মেয়ের নাগরিকত্ব নেয়ার পথ পরিষ্কার করছেন।

পিরোজপুরের নাজিরপুর উপজেলার চরবানিয়াদি গ্রামের মেয়ে প্রিয়া সাহার স্বামী মলয় কুমার সাহা দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তা। তাদের দুই মেয়ে যুক্তরাষ্ট্রে পড়াশোনা করেন বলে জানা যায়। এছাড়া ‘শারি’ নামে বাংলাদেশের দলিত সম্প্রদায় নিয়ে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার পরিচালক প্রিয়া সাহা ঢাকা থেকে প্রকাশিত ‘দলিত কণ্ঠ’ নামক একটি পত্রিকার প্রকাশক ও সম্পাদক।

মানববন্ধনে অংশ নেয়া শুভ অধিকার বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।
আমরা সব ধর্মের লোক মিলেমিশে বসবাস করছি। ৩ কোটি ৭০ লাখ সংখ্যালঘু খুন ও গুমের যে তথ্য দিয়ে প্রিয়া সাহা ট্রাম্পের কাছে নালিশ করেছেন, তা আমরা মানতে পারিনি। তাই আমাদের অবস্থান জানাতে তার বাসার সামনে দাঁড়িয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
monir
২০ জুলাই ২০১৯, শনিবার, ৮:৫২

প্রিয়া সাহার স্বামী মলয় সাহ নাকি দুদুকের উপ-পরিচালক ,তার মাসের আয় ব্যায় এখন গোজা মিল তদন্ত করে ,তার স্বামীর বিরোদ্ধে রাস্ট্র ব্যাবস্থা নিচ্ছে না কেন ?

অন্যান্য খবর