× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সোনাগাজীতে সেফটি ট্যাংকির উপর গৃহবধুর লাশ

অনলাইন

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৫:৫৮

ফেনীর সোনাগাজীতে বিবি হাজেরা (৩৬) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে উপজেলার চর দরবেশ ইউনিয়নের চর ইঞ্জিমান এলাকায় আব্বাছ আলী মাঝির বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ বিবি হাজেরা স্থানীয় ব্যবসায়ী আনার আহম্মদের স্ত্রী। কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এইচ এম মান্নান মুন্নার বোন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বেলা ১১টার দিকে পাশের বাড়ির বেলায়েতের সেফটি ট্যাংকের উপর থেকে লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে গভীর রাতে তাকে কেউ ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ ও নিহত গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্বামীর সঙ্গে ঘুমিয়েছিলেন বিবি হাজেরা।
ভোরে ঘুম থেকে উঠে হাজেরাকে বিছানায় না পেয়ে বাইরে খোঁজাখুঁজি শুরু করেন স্বামী আনার আহম্মদ। অনেকক্ষণ খোঁজার পর পাশের বাড়ির একটি সেপটিক ট্যাংকের ওপর ক্ষতবিক্ষত অবস্থায় হাজেরার লাশ দেখা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর