× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ২১ জুলাই ২০১৯, রবিবার, ৯:৩৩

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় এক চালক ও ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে সাভারের মোজারমিল ও মিরপুর বেড়িবাঁধ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। থানা পুলিশ জানায়, সকালে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের বেড়িবাঁধ এলাকার মোহাম্মদ আলী ফালুর মালিকানাধীন একটি ট্রাকের চাকা বালুতে দেবে যায়। খবর পেয়ে মোহাম্মদ আলী ঘটনাস্থলে গিয়ে পেছন থেকে ধাক্কা দিয়ে ট্রাকটি উঠানোর চেষ্টা করেন। এসময় বালুবাহী অপর একটি ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হন মোহাম্মদ আলী ফালু।
স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে সকালে সাভারের মোজারমিল এলাকায় একটি ভটভটি নিয়ে কয়েকজন শ্রমিক মহাসড়কের পাশে ময়লা ফেলতে যায়। এসময় কুড়িগ্রাম থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি গাড়ি ময়লা বোঝাই ভটভটি গাড়িটিকে চাপা দিলে চার শ্রমিক আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মনির (২৭) ও রতন (৪০) নামে দু’শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে নিয়ে যায়। এ ছাড়া অজ্ঞাতনামা আরো দু’জনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ভটভটি চালক মারা গেলেও তার পরিচয় জানাতে পারেনি পুলিশ। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামিনুর রহমান জানান, সকালে মোজারমিল এলাকায় ময়লা বোঝাই ভটভটি নিয়ে যাচ্ছিলেন কয়েকজন শ্রমিক। এসময় কয়েকজন শ্রমিক আহত হলে তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এসময় হানিফ পরিবহনের ঘাতক বাসটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করে ঘাতক চালককে আটকসহ নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর