× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

কোপা জয়ী এভারটন আসছেন আর্সেনালে?

খেলা

স্পোর্টস ডেস্ক | ২১ জুলাই ২০১৯, রবিবার, ৯:৩৪

ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা শিরোপা জেতা এভারটন সোয়ারেসকে দলে ভেড়াচ্ছে ইংলিশ ক্লাব আর্সেনাল। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা ও বৃটিশ ট্যাবলয়েড দ্য সান জানিয়েছে, এভারটনকে নিতে গানারদের ৩৬ মিলিয়ন পাউন্ড খরচ করতে হচ্ছে। তার ডাক্তারি পরীক্ষা নিতে ইতিমধ্যেই ব্রাজিলে মেডিকেল টিম পাঠিয়েছে আর্সেনাল। গ্রেমিও’র ২৩ বছর বয়সী ফরোয়ার্ড এভারটন ২০১৯ কোপা আমেরিকায় দুর্দান্ত পারফর্ম করেন। ফাইনালসহ করেন ৩ গোল। ব্রাজিলের শীর্ষ লীগ ও কোপা লিবার্তেদোরেসেও তার পারফরমেন্স ভালো। সব মিলিয়ে গ্রেমিও’র জার্সিতে ১৪৮ ম্যাচে ৩৮ গোল করেছেন এভারটন।
চলতি সপ্তাহের শুরুতে গ্রেমিও জানায়, এভারটনের ব্যাপারে ইউরোপিয়ান একটি ক্লাবের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন তারা। তবে ক্লাবের নামটি বলেনি তারা।
এরপরই ব্রাজিলিয়ান এই তারকার প্রতি আর্সেনালের আগ্রহের খবর বেরোয় গণমাধ্যমে। আর্সেনাল প্রথমে ক্রিস্টাল প্যালেস ফরোয়ার্ড উইলফ্রেড জাহার প্রতি আগ্রহ দেখিয়েছিল। কিন্তর দর বেশি থাকায় আর সামনে এগোতে পারেনি গানাররা।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর