× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

চাইনিজ তাইপেকে ৯ গোলে হারিয়ে সপ্তম বাংলাদেশ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২১ জুলাই ২০১৯, রবিবার, ৯:৩৪

ইনডোর এশিয়া কাপ হকিতে সপ্তম হয়েছে বাংলাদেশ। গতকাল থাইল্যান্ডের চুনবুরিতে সপ্তম স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ ৯-০ গোলে গুঁড়িয়ে দিয়েছে চাইনিজ তাইপেকে। প্রথমার্ধে বাংলাদেশ এগিয়ে ছিল ৫-০ গোলে। বাংলাদেশের হয়ে দুটি করে গোল করেন আশরাফুল ইসলাম, মিলন হোসেন ও অধিনায়ক ফরহাদ আহমেদ সিটুল। জিমি, কৌশিক এবং খোরশেদুর রহমান করেছেন একটি করে গোল। এ জয়ের মধ্যে দিয়ে বাংলাদেশ প্রথমবারের মতো ইনডোর হকিতে অংশ নিয়ে ১০ দেশের মধ্যে সপ্তম হয়ে ফিরছে।
এর আগে পাঁচ দলের মধ্যে চতুর্থ স্থানে থেকে গ্রুপ পর্ব শেষ করেছিল বাংলাদেশ। ‘এ’ গ্রুপের চতুর্থ বাংলাদেশ ও ‘বি’ গ্রুপের চতুর্থ চাইনিজ তাইপে এদিন মাঠে নামে সপ্তম ও অষ্টম স্থান নির্ধারণী ম্যাচে। বাংলাদেশ গ্রুপ পর্বে নিজেদের চার ম্যাচের একটিতে জয় পায়।
হারে অন্য তিনটিতে। মালয়েশিয়ার বিপক্ষে ৬-০ গোলে হার দিয়ে আসর শুরু করে বাংলাদেশ। এরপর ইরানের বিপক্ষে ৮-০ গোলে হার। নিজেদের তৃতীয় ম্যাচে ফিলিপাইনের বিপক্ষে ৯-০ গোলের জয় তুলে নেয় জিমি-সিতুলরা। গ্রুপের শেষ ম্যাচে স্বাগতিক থাইল্যান্ডের কাছে হারে ৩-১ ব্যবধানে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর