× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

দেশে ত্রাণসামগ্রীর কোনো অভাব নেই: ত্রাণ প্রতিমন্ত্রী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে | ২১ জুলাই ২০১৯, রবিবার, ৯:৪৯

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, দেশে ত্রাণসামগ্রীর কোনো অভাব নেই। সারা দেশে চলমান বন্যা দীর্ঘস্থায়ী হবে না বলেও আশা করেছেন তিনি। গতকাল দুপুরে টাঙ্গাইলের জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আশা ব্যক্ত করেন। এ সময় তিনি বলেন, সরকার, প্রশাসন ও জনগণ বন্যা কবলিত মানুষকে যেভাবে সেবা দেয়ার জন্য কাজ করছে বন্যা দীর্ঘস্থায়ী হলেও তারা একইভাবে সেবা দিয়ে যাবে। এ বছর বন্যার পূর্বাভাস পাবার পর থেকেই সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামিম, দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল। এ সময় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, আহসানুল ইসলাম টিটু, তানভীর হাসান ছোটমনিসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে প্রতিমন্ত্রীসহ অন্যরা ভুঞাপুর-তারাকান্দি সড়কের ভাঙন এলাকা পরিদর্শন করেন।
একইসঙ্গে ভুঞাপুরের গোবিন্দাসী বাজার ও টেপিপাড়া এলাকায় বন্যাকবলিত প্রায় দুই হাজার পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:৪৩

ত্রাণ সামগ্রী দুর্গত দের জন্য। দুর্গতরা সময়মতো না পাইলে সামগ্রীর প্রাচুর্যের কি লাভ তাদের ?

অন্যান্য খবর