× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

অনলাইন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | ২১ জুলাই ২০১৯, রবিবার, ১০:৫১

প্যান্টের পকেটে থাকা আগ্নেয়াস্ত্রের ট্রিগারে অসাবধানতা বসতঃ চাপ লেগে পায়ে গুলিবিদ্ধ হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যলয়ের এক ছাত্রলীগের নেতা। তার নাম:  মেশকাত হোসেন। মেশকাত ঢাবির দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং ছাত্রলীগের কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক উপ সম্পাদক। গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূর্যসেন হল ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান সোহান সাংবাদিকদের জানান, রাতে বাইরে থেকে হলে ঢোকার সময় আমি দেখতে পাই, মেশকাতের পা দিয়ে রক্ত ঝরছে। এসময় তাকে কয়েকজন মিলে ধরে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। তবে কীভাবে গুলিবিদ্ধ হয়েছেন তিনি-এ ব্যাপারে কিছু জানি না।  প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে ক্যাম্পাসে দায়িত্বরত গোয়েন্দা সূত্রে জানা গেছে, গত রাতে সূর্যসেন হলের ফটকের সামনে কয়েকজন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে ছিলেন মেশকাত। এ সময় তার পকেটে একটি অবৈধ অস্ত্র ছিল।
একপর্যায়ে বিকট একটি শব্দ শোনা যায়। মেশকাতের ডান পা থেকে রক্ত ঝরতে দেখেন তার বন্ধুরা।

মেশকাত তাদের জানান, তার পকেটে থাকা অস্ত্রে চাপ লেগে গুলি বেরিয়ে ডান হাঁটুর কাছাকাছি একটি জায়গায় লেগেছে। পরে মেশকাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। জানা গেছে, মেশকাত  আগে সূর্যসেন হল শাখা ছাত্রলীগের পদধারী নেতা ছিলেন। হলের একটি কক্ষে ভাঙচুর ও চুরির ঘটনায় তিনি বিশ্ববিদ্যালয় থেকে এক বছরের জন্য বহিষ্কৃত হয়েছিলেন। সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূইয়া বলেন, রাতে ঘটনাটি শুনেছি। মেশকাতের খবর নেয়ার জন্য হলের একজন কমকর্তাকে হাসপাতালে পাঠিয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Selina
২১ জুলাই ২০১৯, রবিবার, ৩:৪২

Very very good........?

অন্যান্য খবর