× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

অনলাইন

বরগুনা প্রতিনিধি | ২১ জুলাই ২০১৯, রবিবার, ১১:১৮

রিফাত শরীফ হত্যাকান্ড নিয়ে পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছে, আদালতে তা–ই বলেছেন আয়শা সিদ্দিকা মিন্নি। না বললে আরও ১০ দিনের রিমান্ডে নেয়া হবে বলে হুমকি দেন পুলিশ কর্মকর্তারা। শনিবার মিন্নির বাবা মোজাম্মেল হোসেন বরগুনা জেলা কারাগারের ফটকে মেয়ের সঙ্গে দেখা করে এসে সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।
মোজাম্মেল আরও বলেন, ‘স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কী বলেছে, তা মেয়ের কাছে জানতে চেয়েছি। জবাবে সে বলেছে, পুলিশ যেভাবে বলতে বলেছে, জবানবন্দিতে সেভাবেই বলেছি।

এদিকে রিফাত হত্যার অন্যতম প্রধান আসামি রিফাত ফরাজী গতকাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। দুই দফা রিমান্ড শেষে বরগুনা বিচারিক হাকিমের আদালতে তিনি এই জবানবন্দি দেন।
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাব্বির আহমেদ ওরফে নয়ন বন্ডের নিহত হওয়ার পর রিফাতই এ মামলার প্রধান আসামি।
এ নিয়ে ১৫ আসামির ১৪ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হলো। মামলার তদন্তকারী কর্মকর্তা হুমাযুন কবির সাংবাদিকদের জানান, রিফাত হত্যার ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে রিফাত ফরাজী জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফ নামের এক যুবককে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
md Shafiqul islam
২১ জুলাই ২০১৯, রবিবার, ৭:৪৬

একটা প্রশ্ন থেকেই যায়,যে আমাদের দেশে স্পর্শ কাতর মামালার প্রধান আসামি গুলো বেশির ভাগই বন্দুক যুদ্ধে মারা যায়, যার জন্য হত্যাকাণ্ড গুলির মুল হোতারা থেকে যায় ধরা ছোয়ার বাইরে। আবার কোন এলাকায় এই সমস্ত ঘটনা কে কেন্দ্র করে কিছু কিছু অসাধু পুলিশ দের পকেট ভারী হয়, কারন তাদের ভাষায় একটা কথা আছে তদন্ত সাপেক্ষে তার নাম উঠে এসেছে। মামলার গোপনীয়তা রক্ষা করতে এর বাইরে কিছু বলা যাবে না,।

Murad
২১ জুলাই ২০১৯, রবিবার, ৭:৪১

Ai deshke 10 botsorer jonno ain bechar, jugajug sorkareri protistan police ortat totall obokatamu ta abong éducation unnoto desher je kuno intelejensi gruper kase takar binimoye dewa tai somichin r ta na hole ai deshke 50 botsor keno 50 hajar botsor pore o unnoto hobena karon je desher monti bole ekon canada naki Bangladesh er moto hote chay Dhaka naki Swiss er che sundur aro koto ki !

হাফিজ জামিল
২১ জুলাই ২০১৯, রবিবার, ৮:২৩

এই দেশে ন্যায় বিচার পাওয়ার আসা করা আর মরা গাছথেকে ফল পাওয়ার আসা করা সমান কথা।

অন্যান্য খবর