× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ২২ জুলাই ২০১৯, সোমবার, ৮:১৮

এটিএন বাংলায় ‘মধুগুঞ্জন’
এটিএন বাংলার অনুষ্ঠানমালায় নিয়মিতভাবে সমপ্রচার হচ্ছে বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ নিবেদিত সংগীত বিষয়ক অনুষ্ঠান ‘মধুগুঞ্জন’। এর নতুন একটি পর্ব প্রচার হবে আজ বিকাল ৪টা ৩০ মিনিটে। দেশের বরেণ্য এবং জনপ্রিয় সংগীত শিল্পীদের জীবনের গল্প নিয়ে নির্মিত এ অনুষ্ঠানটি গ্রন্থনা ও পরিচালনা করেছেন কাজলী আহমেদ। পর্যায়ক্রমে জনপ্রিয় কণ্ঠশিল্পীরাই অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করছেন। নাশিদ কামালের সঞ্চালনায় অনুষ্ঠানের আজকের পর্বের অতিথি কণ্ঠশিল্পী খুরশিদ আলম। সঞ্চালকের সঙ্গে গান এবং সংগীত জীবনের বিভিন্ন আলাপচারিতার ফাঁকে ফাঁকে নিজের জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন শিল্পী।
চ্যানেল আইতে ‘ইউনুস’
বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ইসলামিক সিরিজ ‘ইউনুস’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ সিরিজে দেখা যাচ্ছে একজন নেক বান্দার মহান আল্লাহর পথে নিজেকে নিবেদনের অত্যন্ত মর্মস্পর্শী কাহিনী। এটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি শুক্র থেকে সোমবার রাত ১১টা ৩০ মিনিটে।
এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’।
অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।
বাংলাভিশনে ‘পাগলা হাওয়া’
বরজাহান হোসেনের রচনা ও আশিক মাহমুদ রনির পরিচালনা ও মুসাফির রনির পর্ব পরিচালনায় ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’ বাংলাভিশনে প্রচার হচ্ছে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ, নাঈম, মৌটুসী বিশ্বাস, নোভা, শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, চাঁদনী, অর্ষা, ড. ইনামুল হক, আমিরুল হক চৌধুরী, মুনিরা মিঠু, মাসুম আজিজ, নিমা রহমান, প্রাণ রায়, অ্যালেন শুভ্র, শামীমা তুষ্টি, শাহেদ আলী সুজন, আহসানুল হক মিনু, শবনম পারভীন প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘ফুল এইচডি’
প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮ টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই করিম, দীপান্বিতা, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘ফাতমাগুল’
দীপ্ত টিভিতে শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে বাংলায় ডাবকৃত  তুর্কি ধারাবাহিক ‘ফাতমাগুল’। এর গল্পে দেখা যাবে, ফাতমাগুলকে খুঁজে পাওয়ার পর কেরিম যেন নতুন করে নিজের ভালোবাসাকে আবিষ্কার করে।
এদিকে মুস্তফাকে নিজেদের আরো কাছাকাছি রাখার জন্য  পরিবারসহ নিজের বাড়িতে থাকার ব্যবস্থা করে দেয় অ্যারদোয়ান। কিন্তু এর পরিণতি কী? এমন প্রশ্ন ঘিরেই এগিয়ে যায় ‘ফাতমাগুল’র কাহিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর