× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

আবারো

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৮:১৯

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের গল্প ভাবনায় কিছুদিন আগে একটি নাটক নির্মাণ হয়। আবারো এ অভিনেত্রীর গল্পে ‘বেটার হাফ’ নামের একটি নাটক নির্মাণ হয়েছে। এটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। নিজের গল্প ভাবনায় ‘বেটার হাফ’ নাটকে নিজে অভিনয়ও করেছেন মেহজাবিন। পাশাপাশি গল্পের অন্যতম অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর। এরইমধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। নাটকটির গল্প প্রসঙ্গে ইমরাউল রাফাত বলেন, তৌসিফ, মেহজাবিন ও সাবিলা নূর তিনজনই বন্ধু। এদের নিয়েই নাটকের গল্প।
মেহজাবিনকে বিশেষ ধন্যবাদ। কারণ অভিনয় নিয়ে ব্যস্ত থাকার পরও তার ভাবনা থেকে এত সুন্দর গল্প বেরিয়ে এসেছে, যা দর্শকের কাছেও উপভোগ্য হবে বলে আমি বিশ্বাস করি। নাটকের গল্পে তিন বন্ধুর চরিত্রে মেহজাবিন, তৌসিফ ও সাবিলা খুব চমৎকার অভিনয় করেছেন। পরিচালক হিসেবে আমি সন্তুষ্ট। নাটকটির গল্প, নির্মাণ এবং অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, আমার গল্প ভাবনায় ‘বেটার হাফ’ যথাযথভাবেই নির্মাণ করার চেষ্টা করেছেন রাফাত ভাই। এই নাটকে আমি লাবণ্য চরিত্রে, তৌসিফ তন্ময় এবং সাবিলা দিয়া চরিত্রে অভিনয় করেছে। যে গল্পটা আমি নাটকে বলার চেষ্টা করেছি তা আমাদের জীবনেরই গল্প। ইমরাউল রাফাত জানান, আগামী ঈদে এনটিভিতে ‘বেটার হাফ’ নাটকটি প্রচার হবে। এর আগে মেহজাবিনের গল্পে ‘স্বপ্ন দেখি আবারো’ নাটকটি নির্মাণ হয়েছে। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে মেহজাবিনের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন শ্যামল মাওলা। আগামী ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর