× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

নেইমারকে না ফেরালে বার্সার চুক্তি সই করবেন না মেসি!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:০১

নেইমারকে  বার্সায় ফেরানো না হলে দলের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তিতে সই করবেন না লিওনেল মেসি- এমন খবর জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম।
নেইমার নিজেও প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে বার্সায় ফিরতে চান। সমপ্রতি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড স্বীকার করেছেন, তার জীবনের সবচেয়ে বড় ভুল বার্সেলোনায় মেসি, সুয়ারেজদের ছেড়ে চলে আসা। বিশেষ করে মেসিকে। নেইমার সমপ্রতি আবেগময় এক সাক্ষাৎকারে বলেন, বার্সায় ফিরে যাওয়াই তার একমাত্র লক্ষ্য। স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও তার পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপেই রাখছেন মেসি। ওই সাংবাদিকের ভাষ্যমতে, বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তাই তিনি যে কোনোভাবেই হোক মেসির সঙ্গে নতুন দীর্ঘমেয়াদী চুক্তিটা সেরে ফেলতে চান।
এদিকে বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে শিবিরে ভেড়াতে অনড় মেসি। এ নিয়েই চলছে গড়িমসি।
বার্সায় মেসি-নেইমারের যুগলবন্দী ছিল চারটি মৌসুম। নেইমারের সঙ্গে মেসির বোঝাপড়াটাও দারুণ। কিন্তু লোভনীয় অফারে সেই সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে চলে যান নেইমার। তখন নেইমার বলেছিলেন, মেসির ছায়া থেকে নিজেকে বের করতেই তার এমন সিদ্ধান্ত। কারণ মেসির পাশে খেলে নিজেকে সেরা প্রমাণ করা যায় না। এখন ফিরতে চাইলেও বার্সা আর্থিক দিক থেকে পোষাতে পারছে না। ফারসি ফরোয়ার্ড আঁতোয়ান গ্রিজম্যানকে কিনতে গিয়ে প্রচুর টাকা খরচ হয়ে গেছে তাদের। তাই নেইমারকে তারা নিতে চায় বদল হিসেবে। তার বিনিময়ে ফিলিপে কুটিনহো, ইভান রাকিতিচ, উসমান দেম্বেলে, নেলসন সেমেদোর মধ্যে দু’জনকে ছেড়ে দিতে রাজি বার্সা। তবে তাদের সেই বদলাবদলিতে আগ্রহ নেই পিএসজির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর