× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

কলম্বোয় অনুশীলনে তামিমরা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:০৩

শ্রীলঙ্কায় পৌঁছে বিশ্রাম শেষে অনুশীলনে নেমে পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। গতকাল প্রথমবারের মতো কলম্বোর অনুশীলন সেরে নেন তামিম-মোস্তাফিজরা। স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঘাম ঝরায় বাংলাদেশ দল। প্রথমে হালকা স্ট্রেচিং ও ফিল্ডিং করেন ক্রিকেটাররা। এরপর নেমে পড়েন নেট সেশনে।
তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শুক্রবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় কলম্বোতে পা রাখেন বাংলাদেশ ক্রিকেট দলের ৭ সদস্য। অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে শ্রীলঙ্কা যান মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত। এরপর ভারত থেকে তাদের সঙ্গে যোগ দেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। তাসকিন-তাইজুল বিসিবি একাদশের হয়ে ভারতে মিনি রঞ্জি ট্রফিতে খেলার কারণে শ্রীলঙ্কা যেতে দেরি হয়।
শনিবার রাত ১২টায় কলম্বো পৌঁছেন এ দু’জন। বাংলাদেশ দলের বাকি সদস্যরা এখনো দেশে রয়ে গেছেন। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে লড়ছেন সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, রুবেল হোসেন ও ফরহাদ রেজা। চোটের কারণে নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন খেলছেন না শ্রীলঙ্কা সিরিজে। তাদের জায়গায় তাসকিন-ফরহাদ রেজাকে নেয়া হয়েছে। আর সাকিব আল হাসান পবিত্র হজব্রত পালনের জন্য আগেই ছুটি নেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে। লিটন কুমার দাসও ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বিসিবির কাছ থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর