× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

বাংলারজমিন

সোনারগাঁ (নরায়ণগঞ্জ) প্রতিনিধি | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:৩৫

 সোনারগাঁয়ে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৬ পিস ফেনসিডিলসহ আবিল হোসেন (২৫), রোমান (৩০) ও রাজিব (২৮) নামের ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে তাদের কাঁচপুর ও মোগরাপাড়া এলাকা থেকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
থানা পুলিশ জানায়, গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ডেমরা এলাকার আফজাল উদ্দিন ভুইয়ার ছেলে আবিল হোসেনকে ৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। অপরদিকে মোগরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে বারডিজি জোন ওয়াইফাই অফিস থেকে হাবিবপুর গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে রোমান ও বৈদ্যেরবাজার ইউনিয়নের রামগঞ্জ গ্রামের মোক্তার হোসেনের ছেলে রাজিবকে ৩৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রোববার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর