× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

বেগমগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে যুবক গুলিবিদ্ধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:৩৬

বেগমগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবক গুলিবিদ্ধ হলে তাকে গতকাল সন্ধ্যায় ঢাকায় পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় গত ১৮ তারিখে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রোববার ছয়ানী ব্রিকস ফিল্ড নামক এলাকার লক্ষনপুর গ্রামের মো. নুর নবীর ছেলে মো. শাওন (২১) কে ডান পায়ে হাঁটুতে গুলি করে পালিয়ে যায়। জানা যায়, মো. নাহিদ (২২) ও মো. টিটো (২০) শাওনের বন্ধু, গ্রাম- চন্দ্রগঞ্জ, বেগমগঞ্জ নোয়াখালী সহ ৬/৭ সন্ত্রাসী গুলি করে পালিয়ে যায়। শাওনকে জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডা. হাসান তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে ঢাকায় পঙ্গুতে রেফার করে। বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ভবানী জীবনপুরে এক যুবককে ডান পায়ে গুলি করে আহত করেছে তারই দুই বন্ধু। পুলিশ বলছে এরা সংঘবদ্ধ হোন্ডা চোর চক্রের সদস্য। বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুর আলম মানবজমিনকে জানান, গতকাল বিকেল ৪টায় ছয়ানী ইউনিয়নের ভবানী জীবনপুর গ্রামের ব্রিকফিল্ড এলাকায় সংঘবদ্ধ হোন্ডা চোর চক্রের সদস্য শাওন (১৮) কে ডান পায়ে গুলি করেছে তারই দলের সদস্য নাহিদ ও টিটু। এরা সবাই হোন্ডা চোর দলের সক্রিয় সদস্য।
চোরাই হোন্ডা বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে এ ঘটনা ঘটেছে বলে দাবী করেন এই পুলিশ কর্মকর্তা।

সন্ধ্যা ৬টায় শাওনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর তার উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেছেন। ইতিমধ্যে তার আত্মীয়রা তাকে ঢাকায় নিয়ে গেছে। এ রিপোর্ট লেখার সময় সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য বেগমগঞ্জ পুলিশ এলাকায় অভিযান চালাচ্ছে। এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক ইউপি মেম্বার জানান, এরা কিশোর গ্যাং এর সদস্য। এদের ব্যাপারে বারবার বেগমগঞ্জ থানায় অভিযোগ করলেও পুলিশ কোন ব্যবস্থা নেন না। তিনি আরো জানান, ছয়ানী এলাকায় আরো অনেক আগ্নেয়াস্ত্র রয়েছে। তা পুলিশও জানেন। কিন্তু অস্ত্র উদ্ধারে কোন ব্যবস্থা নিচ্ছেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর