× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

চাঁদপুরে গলা কেটে স্কুল শিক্ষিকাকে হত্যা

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:৩৬

চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী (৪৫) কে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার শহরের ষোলঘর ওয়াপদা কলোনির জরাজীর্ণ ৩ তলা ভবনে এই ঘটনা ঘটে। নিহত শিক্ষিকার বাড়ি জেলার শাহরাস্তি উপজেলায়। স্বামী অলক গোস্বামীর সঙ্গে পানি উন্নয়ন বোর্ডের কলোনিতে বসবাস করতেন। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে। চাঁদপুর মডেল থানার পুলিশ জানায়, বিকাল ৫টায় ওই শিক্ষিকার কাছে কয়েক শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে শিক্ষিকা গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে তারা ৯৯৯ নম্বরে কল দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। শিক্ষিকার স্বামী ঢাকায় রয়েছেন।
তিনি পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মচারী। চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপ চক্রবর্তী বলেন, ওই শিক্ষিকা বাসায় একা ছিলেন। তিনি শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছেন। ঘটনার সময় তার বাসায় কেউই ছিল  না। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর