× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

মাঝমাঠ থেকে কেইনের গোল, চেয়ে চেয়ে দেখলেন রোনালদো (ভিডিও)

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ জুলাই ২০১৯, সোমবার, ১২:৩৬

মাঝমাঠ থেকে লম্বা কিক নিলেন হ্যারি কেইন। জুভেন্টাস গোলরক্ষক উইচেক সেজনি ভেসে আসা বলটা থামানোর জন্য পেছতে পেছাতে একেবারে পোস্টের ভেতরে ঢুকে গেলেন। তবু থামাতে পারেননি। বলটা জড়িয়েই গেল জালে। ইংলিশ স্ট্রাইকার কেইনের অসাধারণ গোলে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্টাসের বিপক্ষে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে ৩-২ গোলে জিতেছে হটেনহ্যাম হটস্পার। ৫০ মিটার দূর থেকে করা হ্যারি কেইনের এ গোল ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

নিজের এই গোল নিয়ে ম্যাচ শেষে কেইন বলেন, ‘আমার আগে ডেভিড ব্যাকহাম ও ওয়েইন রুনি দূরপাল্লার শটে গোল করেছে। আমিও বেশ কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।
এবারের প্রচেষ্টায় সফল। আমি ইংলিশ প্রিমিয়ার লীগ অথবা চ্যাম্পিয়ন্স লীগে ওমন একটা গোল করতে চাই।’

শনিবার সিঙ্গাপুর ন্যাশানাল স্টেডিয়ামে জুভেন্টাসের বিপক্ষে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচের ৩০তম মিনিটে এগিয়ে যায় টটেনহ্যাম। গোল করেন আর্জেন্টাইন মিডফিল্ডার এরিক লামেলা। দ্বিতীয়ার্ধের শুরুতে আরেক আর্জেন্টাইন গঞ্জালো হিগুয়েন সমতায় ফেরান জুভেন্টাসকে। ৬০তম মিনিটে রোনালদোর গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ইতালিয়ান জায়ান্টরা। তবে মিনিট পাঁচেক পরই ব্রাজিলিয়ান লুকাস মৌরার গোলে স্কোর লেভেল করে টটেনহ্যাম। এরপর যোগ করা সময়ে (৯০+৩) অসাধারণ গোলটি করেন হ্যারি কেইন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর