× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ ছবিতে আছেন যারা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ১:৫৪

জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হবে সিনেমা। এটা আগের খবর। নতুন খবর হচ্ছে এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এ ছবিতে কারা অভিনয় করতে যাচ্ছেন তা নির্বাচন করা শুরু করেছেন। এ ছবিটির সহযোগী প্রযোজক হিসাবে আছে আরও তিনটি প্রতিষ্ঠান এবং হলিউডভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার লাইন। এ ছবিতে হলিউডের মিকি রোর্ক এবং ভারতীয় রেসলার ‘কালি’র নাম জানা যায়। এবার জাজ মাল্টিমিডিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমের পেইজ থেকে জানানো হয়েছে আরও কয়েকজন অভিনয়শিল্পী, কলাকুশলীদের নাম এবং কিছু পরিকল্পনা। মিকি রোর্ক ও কালি ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন দ্য ট্রান্সপোর্টার খ্যাত ‘গ্যাব্রিয়েল রাইট’, দ্য ম্যাটরিক্স রিলোডেড খ্যাত ‘ড্যানিয়েল বেনহার্ট’ এবং মাইকেল পেরে। আর মাসুদ রানা, কবীর চৌধুরী এবং রূপা চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনয়শিল্পী।


অন্যদিকে সুলতা দেবি চরিত্রে অভিনয় করবেন এক বলিউড অভিনেত্রী। মাসুদ রানার বস রাহাত খানের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন অবসর প্রাপ্ত মেজর জেনারেল। জাজের ঘোষণায় জানানো হয়েছে শিগগিরই নামগুলো জানানো হবে আনুষ্ঠানিকতার মাধ্যমে। দুই ভাষায় নির্মিতব্য ছবিটির বাজেট ধরা হয়েছে ১০ মিলিয়ন ডলার বা প্রায় ৮৪ কোটি টাকা। মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে হবে ছবির শুটিং। যুক্তরাষ্ট্রেও সেন্ট্রাল ইন্টিলিজেন্স এজেন্সি (সিআইএ) এর প্রাক্তন একজন গোয়েন্দা মাসুদ রানার প্রজেক্ট উপদেষ্টা হিসাবে কাজ করেছে । যাতে মাসুদ রানার লুক সত্যিকারের একজন স্পাই এর মত হয়। কাজী আনোয়ার হোসেনের লেখা ‘মাসুদ রানা-ধ্বংস পাহাড়’ উপন্যাস থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। হলিউডের পেশাদার স্ক্রিপ রাইটার মুভি ক্রিটিকরা পরবর্তীতে ফাইন টিউন করেছে চিত্রনাট্যটির। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mamun
২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:০৭

Waiting.....

অন্যান্য খবর