× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

আ.লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ রিজভীর

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৩:২৫

ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। সোমবার দুপুরে নয়াপল্টনে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটির নির্বাহী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ পরামর্শ দেন।

রিজভী আহমেদ বলেন, আওয়ামী লীগ নেতারা এত মিথ্যা কথা কীভাবে বলে। সারা দেশে বন্যার্তদের হাহাকার, চারপাশে ত্রাণের জন্য আহাজারি। নারী-শিশু নির্যাতন মহামারি আকার ধারণ করেছে। শিশুদের কাটা মাথা পাওয়া যাচ্ছে। এগুলোই কি আওয়ামী লীগের উন্নয়ন? তারা বলছে দেশে উন্নয়ন হয়েছে। আমি বলি- উন্নয়ন মূলত তাদের চাপাবাজিতে হয়েছে।
এদের এখন মানসিক স্বাস্থ্যের পরীক্ষা দরকার।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, ডাকাতের মতো রাষ্ট্রক্ষমতা দখল করেছেন তারা। জনগণকে ত্যায্য করেছেন। আবার বলছেন, গণরোষে খালেদা জিয়ার পতন হয়েছে। গণরোষ দেখবেন আপনারা। গণতন্ত্রে একটু স্পেস দিলে আওয়ামী লীগ রাস্তা দিয়ে নয়, গলি দিয়ে পালানোরও সুযোগ পাবে না। তখন মুজিব কোট আর কারও গায়ে থাকবে না।

প্রধানমন্ত্রীর লন্ডন সফরের সমালোচনা করে রিজভী আরও বলেন, বন্যা হচ্ছে উত্তরবঙ্গ থেকে মধ্যবঙ্গ পর্যন্ত, লালমনিরহাট, কুড়িগ্রাম, সিরাজগঞ্জসহ বিভিন্ন জায়গায়। আর দেশের এই দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী ১৮ দিনের ছুটিতে লন্ডন চলে গেলেন। বাহ, এই হচ্ছে দায়িত্ব সরকারের। এর কারণ তাদের ভোট লাগে না, নির্বাচন লাগে না। তাদের লাগে পুলিশ আর র‌্যাব। আজকে কুড়িগ্রাম লালমনিরহাটের মানুষ তিস্তা নদীতে ভাসছে। আর প্রধানমন্ত্রী লন্ডনে বসে বৈঠক করে যাচ্ছেন। জনগণ ধিক্কার জানাচ্ছে এই সরকারকে।

মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহাতাবের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বিএনপির মৎস্যবিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম ও যুগ্ম-আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিয়াসহ সংগঠনের  নেতারা বক্তব্য দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর