× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

বিএনপি নেতা জাপায়

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৬:০৫

বিএনপির ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন জাতীয় পার্টিতে (জাপা) যোগ দিয়েছেন। এসময় তার সঙ্গে বিএনপির আরো শতাধিক নেতাকর্মী জাপার রাজনীতিতে নিজেদের নাম লেখান। গতকাল দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে যোগদান করেন।

বিএনপি নেতা মঞ্জুর হোসেন বলেন, ৮৬ সাল থেকে আমি বিএনপির রাজনীতি করছি। বিগত এক যুগ হয়ে গেল জনগনের কল্যাণে কোনো কাজ করার সুযোগ পাচ্ছি না। এরশাদের মৃত্যুর পর তার জনপ্রিয়তা দেখে আমি অনুপ্রাণিত হই। এরশাদের আদর্শ ছিল জনকল্যাণমূলক। তার অহিংস রাজনীতির আদর্শে অনুপ্রাণিত হয়ে আজ থেকে আমি জাপার রাজনীতিতে যোগদান করলাম।

বিএনপি নেতা সৈয়দ মনজুর হোসেনকে অভিনন্দন জানিয়ে জিএম কাদের বলেন, আমরা এখনো শোকাহত। আপনাদের এই যোগদান শোককে শক্তিতে পরিণত করবে।
জাপার রাজনীতিতে বিশ্বাস করেই বিএনপির নেতাকর্মীরা যোগদান করছেন। আগামীতে আরো নেতাকর্মী জাপা যোগ দিবে বলে আমি আশা করি।
তিনি আরো বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দেশ। আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদই এদেশের সকল ধর্মের মানুষকে শান্তি ও নিরাপত্তার মধ্যে সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করেছেন। আমরা তার আদর্শই বাস্তবায়ন করে যাব।

জাপা সুত্রে জানা যায়, জাপার রাজনীতিতে যোগ দিয়েই বিএনপি নেতা সৈয়দ মঞ্জুর হোসেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য পদে নিয়োগ পেয়েছেন। এ সক্রান্ত একটি নির্বাহী আদেশ শিগগিরই গণমাধ্যমে পাঠানো হবে বলেও জানায় ঐ সুত্রটি।
এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয় ও সুজন দে প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর