× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সাংবাদিক নয় বিশ্ববিদ্যালয় ছাত্রী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:০১

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের নতুন ছবির নাম ‘আগুন’। আর এই ছবিতে তার নায়িকা হয়ে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন জাহারা মিতু। ছবিটি প্রযোজনা করবে দেশ বাংলা মাল্টিমিডিয়া। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার। আর চিত্রনাট্য ও পরিচালনা করবেন বদিউল আলম খোকন। তিনি জানান, গল্পে কিছুটা পরিবর্তন এসেছে। এ কারণে ছবির নায়িকা মিতু আগে সাংবাদিক চরিত্রে অভিনয় করার কথা থাকলেও এখন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চরিত্রে অভিনয় করবে। যে বেশ আধুনিক।
এছাড়া মিশা সওদাগর, সাদেক বাচ্চুসহ আরো অনেকে এ ছবিতে অভিনয় করবেন। চলতি মাসের শেষদিকে মহরত করে ছবির শুটিং শুরু করার ইচ্ছা রয়েছে। জাহারা মিতু প্রথমবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন। তিনি বলেন, আমি ছোটবেলা থেকেই শিশুশিল্পী হিসেবে নাচ করার পাশাপাশি মঞ্চ নাটকেও কাজ করেছি। আবৃত্তি চর্চাও ছিল আমার। আমি নতুন এ ছবির কাজটি নিয়ে বেশ আশাবাদী। মিতু জানান, বড় হয়ে মডেলিংয়ের পাশাপাশি ৪০টিরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। এছাড়া টিভিতে নিয়মিত বেশ কিছু খেলার অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর