× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

চলে গেলেন মঞ্জুশ্রী বিশ্বাস

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:০৩

চলে গেলেন বর্ষীয়ান বিনোদন সাংবাদিক মঞ্জুশ্রী বিশ্বাস (মাসুমা খাতুন)। রোববার দিবাগত রাত ২টায় মগবাজার আমবাগানের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন তিনি। মঞ্জুশ্রী বিশ্বাসের নামাজে জানাজা গতকাল মগবাজারের শাহ সাহেব বাড়ি মসজিদে বাদ জোহর অনুষ্ঠিত হয়। পরে  দাফন করা হয় আজিমপুর গোরস্থানে। তার মৃত্যুতে বাচসাস সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান এবং ফালগুনী-জসিম পরিষদ গভীর শোক প্রকাশ করেছে। উল্লেখ্য, মঞ্জুশ্রী বিশ্বাস একাধারে একজন কবি, লেখক, ষাটের দশকের চলচ্চিত্র অভিনেত্রী ও প্রযোজক ছিলেন।
তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন পত্রিকায় বিনোদন সাংবাদিক হিসেবে কাজ করেছেন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)’র সিনিয়র সদস্য এবং বাচসাস ও ডিইউজের বহুবার নির্বাচিত নেত্রী। ‘দি পার্লামেন্ট’ পত্রিকার সম্পাদক তিনি। এছাড়া বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও ছিল তার সম্পৃক্ততা। তার স্বামী মরহুম ফরিদ উদ্দিন নিরোদও সাংবাদিক ছিলেন। তিনি ২০০৪ সালে মারা যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর