× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

ক্ষেপেছেন ভক্তরা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:০৩

বলিউডের দীপিকা পাড়ুকোন শুধু এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী নন, তিনি অনেকের কাছে গুরুত্বপূর্ণ সাহসী এক কণ্ঠ। নারীদের হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন এই অভিনেত্রী। কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে সেই অভিনেত্রীই কাজ করবেন শুনে ক্ষেপে গিয়েছেন তার ভক্ত অনুরাগীরা। হ্যাশট্যাগ মি টু অভিযোগ ওঠা এমন পরিচালকের সঙ্গে কাজ করা দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন অনেকেই। তাই টুইটারে হ্যাশট্যাগ নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা। লব রঞ্জনের নাম হ্যাশট্যাগ মিটুতে জড়িয়েছিল। এ ছাড়া পরিচালকের বাণিজ্যিক ভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পাঞ্চনামা’ নিয়ে নানা ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়।

নারীবিদ্বেষী, মেয়েদের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা থাকে এসব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে জোরালো অবস্থানে থাকেন, তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভালো চোখে দেখছেন না অনেকেই। লবের আগামী ছবিতে রণবীর কাপুরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সমপ্রতি পরিচালকের বাড়ি থেকে দুজনের একসঙ্গে বের হবার ছবি প্রকাশ হলে জল্পনা আরো বেড়ে যায়। সেখান থেকেই মূলত এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর