× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

এ বছরে তৃতীয়বার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:০৪

লাক্স তারকা প্রসূন আজাদ বিভিন্ন সময়ে ক্যামেরার সামনে ব্যতিক্রমী নানা চরিত্রে হাজির হয়েছেন। নাটক, টেলিছবির পাশাপাশি সিনেমায়ও অভিনয় করে প্রশংসা পেয়েছেন এই তারকা। চলতি বছরের ফেব্রুয়ারিতে নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ ও গত রমজানে রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’ ছবিতে কাজ করেন তিনি। গতকাল এ বছরে তৃতীয়বারের মতো নতুন একটি ছবির কাজের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন প্রসূন। ছবিটির নাম ‘পায়রার চিঠি’। প্রসূন আজাদ বলেন, এটি একটি শিশুতোষ চলচ্চিত্র। পটুয়াখালীতে এর দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। আমি একজন স্কুলশিক্ষিকার চরিত্রে অভিনয় করছি।
২০১৬ সালের একটি সত্য ঘটনা এ ছবিতে দর্শকরা দেখতে পাবেন। স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গেই আজ আমার কিছু দৃশ্যের কাজ চলছে। এ ছবিতে আমার চরিত্রের নাম কলি। ছবিটি পরিচালনা করছেন নিশিথ সূর্য। প্রসূন আজাদের বাইরে এ ছবিতে পৌষালসহ বেশ কয়েকজন শিশুশিল্পী অভিনয় করছে। উল্লেখ্য, শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। ২০১৪ সালে ছবিটি মুক্তি পায়। পরবর্তীতে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক দুটি ছবিতে অভিনয় করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর